মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

  


পিএনএস ডেস্ক: আগের রাতে হ্যাটট্রিক করে দলকে ৬-০ গোলের বিশাল জয় এনে দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। চিরপ্রতিদ্বন্দ্বীর এমন পারফরম্যান্সের পর আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর কি আর চুপ করে বসে থাকতে পারেন!

চব্বিশ ঘণ্টার ব্যবধানে জ্বলে উঠলেন মেসিও। তাও কি না ব্রাজিলের বিপক্ষে সুপার ক্লাসিকো ম্যাচে। তার করা গোলেই ম্যাচের ১৩ মিনিটের মাথায় এগিয়ে গেলো আর্জেন্টিনা।

অবশ্য প্রথম গোল পেতে পারত ব্রাজিলই। ১০ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েছিল তারা। কিন্তু পোস্টের বাইরে শট করে বসেন গ্যাব্রিয়েল হেসুস। যে কারণে পুড়তে হয় সহজ সুযোগ মিসের যন্ত্রণায়।

এর মিনিট তিনেক পরেই পেনাল্টি পায় আর্জেন্টিনাও। লিওনেল মেসির নেয়া সেই শট ঠেকিয়ে দিয়েছিলেন ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন বেকার। কিন্তু ফিরতি শটে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন অধিনায়ক।

সৌদি আরবের কিং সৌদ ইউনিভারসিটি স্টেডিয়ামে সুপার ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনা। সবশেষ কোপা আমেরিকার পর এটিই দুই দলের প্রথম সাক্ষাৎ।

ইনজুরির কারণে নিজের পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামতে পারেননি ব্রাজিল কোচ তিতে। ভরসা রেখেছেন তরুণদের ওপর। একই অবস্থা আর্জেন্টিনা দলেও। অভিজ্ঞদের বাইরে রেখে নতুন খেলোয়াড়দের নিয়েই দল সাজিয়েছেন লিওনেল স্কালোনি।
ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত ১১টায়। তবে উপমহাদেশে কোনো টিভি চ্যানেলে সরাসরি দেখাচ্ছে না। তবে দেখা যাবে অনলাইনে।

ব্রাজিল একাদশ: অ্যালিসন বেকার, দানিলো, এডের মিলিটাও, থিয়াগো সিলভা, অ্যালেক্স সান্দ্রো, আর্থুর মেলো, ক্যাসেমিরো, লুকাস পাকুইতা, গ্যাব্রিয়েল হেসুস, রবার্তো ফিরমিনো এবং উইলিয়ান।

আর্জেন্টিনা একাদশ: এস্তেবান আনদ্রাদা, হুয়ান ফয়েথ, গ্যাব্রিয়েল পিজেল্লা, নিকলাস ওটামেন্ডি, নিকলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লুকা ওকাম্পোস, লিওনেল পারেদেস, জিওভানি লো সেলসো, লুকা মার্টিনেস ও লিওনেল মেসি।
এসএএস/জেডএ

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech