আবারও চোট পেলেন নেইমার

  

পিএনএস ডেস্ক : নেইমারের দুর্ভাগ্য যেন শেষই হতে চাচ্ছে না। মৌসুমের শুরুতে চোটের কারণে কোপা আমেরিকা খেলতে পারেননি। তাঁকে ছাড়াই এক দশক পর কোপা জিতল ব্রাজিল। এর পর দলবদলের মৌসুমে বার্সেলোনায় যেতে চেয়ে খেপিয়ে দিয়েছেন পিএসজি সমর্থকদের। যখনই পারফরম্যান্স দিয়ে মন ভোলাতে শুরু করেছেন তখনই আবার ধাক্কা খেলেন। আজ সিঙ্গাপুরে নাইজেরিয়ার সঙ্গে প্রীতি ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

আন্তর্জাতিক ফুটবলের এ উইন্ডোতে সিঙ্গাপুরে দুটি প্রীতি ম্যাচ খেলছে ব্রাজিল। সেনেগালের সঙ্গে ১-১ গোলের ম্যাচের পর আজও একই স্কোরলাইনে ম্যাচ শেষ হয়েছে সিঙ্গাপুরে। ৩৪ মিনিটে নাইজেরিয়ার জো আরিবোর গোল ৪৭ মিনিটে ফিরিয়ে দিয়েছেন কাসেমিরো। কিন্তু সব ছাপিয়ে আলোচনায় নেইমারের চোট। হ্যামস্ট্রিংয়ে টান লাগায় মাঠ ছেড়েছেন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়। ফলে ১২ মিনিটেই বদলি নামতে হয়েছে ফিলিপে কুতিনহোকে।

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে ৭ মিনিটেই প্রথমে অস্বস্তি টের পেয়েছিলেন নেইমার। দলের চিকিৎসক দল তাঁকে পরীক্ষা করেও দেখেছিল। তখন পরিস্থিতি স্বাভাবিক মনে হওয়ায় খেলা চালিয়ে গেছেন। কিন্তু কিছুক্ষণ পড়ই মাঠ ছেড়ে গেছেন। বাঁ ঊরুতে টান পড়েছেন বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই চোট সমস্যা হয়ে দাঁড়িয়েছে নেইমারের জন্য। প্রথম দুই বছরেই মৌসুমের গুরুত্বপূর্ণ অংশ খেলতে পারেননি। এ মৌসুমেও চোটের কারণে ও দলবদলের অনিশ্চয়তার কারণে মাত্র পাঁচ ম্যাচ খেলেছেন ক্লাবের হয়ে। পিএসজিতে যোগ দেওয়ার পর এটা তাঁর নবম চোট। প্রথম আট চোটে দুই বছরে ৪০ ম্যাচ খেলতে না পারা নেইমার এবার কয় ম্যাচ হাতছাড়া করেন সেটাই প্রশ্ন।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech