আমাদের ভুলের পরিমাণটা বেশি ছিল: রিয়াদ

  

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের শুরুটা হয়েছিল বৃষ্টি দিয়ে, টুর্নামেন্টের শেষটাও হচ্ছে বৃষ্টি দিয়েই। বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার ফাইনাল ম্যাচটি।পরিত্যক্ত হওয়ায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে ফাইনালিস্ট দুই দল।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ রিয়াদ জানান, আফগানিস্তানের চেয়ে বাংলাদেশ ভালো দল। সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে ফলাফল ভালো হতো।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি, আমাদের দল এর চেয়ে আরও বেশি কিছু দেওয়ার মতো সামর্থ্য রাখে। টেস্টে হারার পর সবার সঙ্গে কথা হয়েছে, যেভাবেই হোক ঘুরে দাঁড়াতে হবে। তারপর টি-টোয়েন্টিতে আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচ হারার পর মোরালি কিছুটা ব্যাকফুটে ছিলাম। তারপরও সবার ভেতরে যে স্পৃহাটা ছিল, ওটাই কাজে দিয়েছে।

আফগানিস্তানের কাছ থেকে কিছু শেখার আছে নাকি প্রশ্নে মাহমুদউল্লাহ বলেন, আমার মনে হয় না ওদের (আফগানিস্তান) কাছ থেকে আমাদের আহামরি কিছু শেখার আছে। আমাদের ভুলের পরিমাণটা বেশি ছিল, তাই রেজাল্ট আমাদের পক্ষে আসে নাই। তবে ওদের ক্রেডিট দিতে হবে যে, ওরা ভালো ক্রিকেট খেলেছে। একইসময় আমরা খুব বাজে ক্রিকেট খেলেছি।

তিনি মনে করেন, বাংলাদেশের উন্নতির অনেক জায়গা রয়েছে, সেগুলো নিয়ে বাড়তি অনুশীলন করা প্রয়োজন। তা না হলে আসন্ন ভারত সফরে ভালো করাটা কঠিন হয়ে যাবে।

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech