বড় শাস্তির মুখে ব্রাজিলিয়ান তারকা জেসুস

  


পিএনএস ডেস্ক: কোপা আমেরিকার সর্বশেষ আসরের ফাইনালে বাজে আচরণের দায়ে ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে দুই মাস নিষিদ্ধ করেছে কনমেবল। একই সঙ্গে তাকে ৩০ হাজার মার্কিন ডলার জরিমানাও করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি। তবে এই নিষেধাজ্ঞা শুধুই আন্তর্জাতিক ফুটবলের ক্ষেত্রে প্রযোজ্য।

বুধবার এক বিবৃতিতে এ তথ্য জানায় কনমেবল। তবে এখনও সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা সুযোগ আছে। আর যদি সিদ্ধান্ত বহাল থাকে তাহলে আগামী সেপ্টেম্বরে কলম্বিয়া ও পেরু’র বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে পারবেন না তিনি।

গত ৭ জুলাই পেরু’র বিপক্ষে কোপার ফাইনাল ম্যাচে ৩-১ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। তবে ম্যাচের ৭০তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জেসুস। কিন্তু রেফারির এই সিদ্ধান্ত মানতে পারেননি ২২ বছর বয়সী ম্যানচেস্টার সিটি স্টাইকার।

রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে হাত নেড়ে আপত্তিকর ইশারা করতে করেন জেসুস। আসলে ইঙ্গিতে জেসুস বোঝাতে চেষ্টা করেন, রেফারি অর্থের বিনিময়ে এই সিদ্ধান্ত দিয়েছেন। এমনকি মাঠ ছাড়ার আগে সাইডলাইনে থাকা ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মনিটরেও ধাক্কা দিয়ে আসেন তিনি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech