ভারতের বিদায়ে সাবেক পাকিস্তানি ক্রিকেটারদের উচ্ছ্বাস

  


পিএনএস ডেস্ক: বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটাররা। ইংল্যান্ডের কাছে ভারতের হারের কারণে সেমিফাইনালের স্বপ্নভঙ্গ হয় পাকিস্তানের। পাকিস্তান যাতে সেমিফাইনালে যেতে না পারে সে জন্য ভারত ইচ্ছা করেই হেরেছে এমন অভিযোগ রয়েছে।

এবার বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ের পর সাবেক পাকিস্তানি ক্রিকেটাররা সবার সামনেই ভারতকে দোষারোপ করেছেন। এ তালিকায় আছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। ইংল্যান্ডের কাছে ভারতের 'ইচ্ছাকৃত' হারের বিষয়টি ইঙ্গিত করে তিনি টুইটারে লিখেছেন, ক্রিকেটে আপনি যখন কম আশা করবেন তখনই ক্রিকেট আপনাকে ধাক্কাটা দিবে।

এ তালিকায় আরও আছেন পাকিস্তানের সাবেক টেস্ট খেলোয়াড় সিকান্দার বখত, বাসিত আলীসহ বেশ কয়েকজন। তারা ইংল্যান্ডের বিপক্ষে সেরাটা না খেলার জন্য ভারতকে অভিযুক্ত করেছেন। বাসিত আলী বলেছেন, যে যাই বলুক, আমি আগেও বলেছি, ইংল্যান্ড ও কয়েকটি দলের বিপক্ষে ভারত ইচ্ছা করে খারাপ খেলবে। সেমিফাইনালে ভারত তার উচিত শিক্ষাটাই পেয়েছে।

পাকিস্তানের সাবেক অধিনায়ক রশিদ লতিফ বলেছেন, যখন সেমিফাইনাল দুই দিনে গড়ায় তখন পরে যারা ব্যাটিং করে তাদের জন্য জেতা কঠিন। কিন্তু ভারত অনেকটা গা-ছাড়া ভাব নিয়ে খেলেছে। নকআউট পর্বে যেভাবে খেলা উচিত ভারত সেভাবে খেলেনি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech