হারের কারণ জানালেন সরফরাজ

  


পিএনএস ডেস্ক: বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে কয়েকবার ম্যাচ জয়ের সম্ভাবনা জাগিয়েও জিততে পারেনি পাকিস্তান। এক আমির ছাড়া যেমন প্রথম দিকে ভালো বল করেনি কেউ। তেমনি ব্যাটিংয়ে প্রথম সারির ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেনি। তাই তো হাসান আলী ও ওয়াহাব রিয়াজের মতো টেল এন্ডাররা ঝড়ো ব্যাট করলেও হার আটকাতে পারেনি সরফরাজ বাহিনী। ম্যাচ শেষে যেন সেই সব কথারই পুনরাবৃত্তি করলেন পাকিস্তান অধিনায়ক। একই সঙ্গে পরের ম্যাচে সেগুলো শুধরে নেওয়ারও কথা বলেছেন তিনি।

সরফরাজ বলেন, ব্যাটিংটা সত্যিই খারাপ হয়েছে। যে কারণে আমরা ম্যাচটি হেরেছি। পেসার হাসান আলী ও ওয়াহাব রিয়াজ ভালো ব্যাটিং করেছেন। যে কারণে আমরা লড়াই করেছি, তবে জিততে পারেনি। বোলিংয়ে প্রথম ২০ ওভার অনেক বেশি রান দিয়ে ফেলেছি। এ সময় মোহাম্মদ আমির ছাড়া কেউ ভালো বল করেনি। তা না হলে রান ২৭০-২৮০ এর মধ্যে থাকতো।

তিনি আরও বলেন, যদি আমরা জিততে চাই অবশ্য প্রথম সারির চার ব্যাটসম্যানকে রান করতে হবে। ইমাম উল হক ফিফটি করেছে, বাবর আজম ৩০ রান করেছে, কিন্ত প্রথম ৪ ব্যাটসম্যানকে অবশ্যই রান করতে হবে। পরের ম্যাচ ভারতের সাথে। সেই ম্যাচে আমারদের সর্বোচ্চ লেভেল থেকে ম্যাচটি জেতার চেষ্টা করবো।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech