মাশরাফীদের উড়ন্ত জয়

  

পিএনএস ডেস্ক : দারুণ বোলিংয়ে লক্ষ্যটা সাধ্যের মধ্যে রেখেছিলেন সাইফউদ্দিন, মাশরাফী বিন মোর্ত্তজা ও সৌম্য সরকাররা। ব্যাটিংয়ে দ্যুতি ছড়ালেন নাজমুল হোসেন শান্ত ও ওয়াসিম জাফর। তাতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে উড়ন্ত জয় পেল আবাহনী।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে সুপার লিগের ম্যাচে শুক্রবার মিরপুর স্টেডিয়ামে প্রাইম ব্যাংককে ৬ উইকেটে হারায় আবাহনী। ২২৭ রানের জবাবে ৩২ বল বাকি থাকতেই ২২৮ রান করে গত আসরের চ্যাম্পিয়নরা।

আবাহনীর হয়ে সর্বোচ্চ ৭৭ রানে অপরাজিত থাকেন শান্ত। তার ৮৪ বলের ইনিংসটিতে রয়েছে চার ও এক ছক্কার মার। বোলিংয়ে সফল হলেও ব্যাটিংয়ে ব্যর্থ ছিলেন সৌম্য সরকার (০)।

দলের অন্যদের মধ্যে ৮০ বলে ৬৪ রানে অপরাজিত থাকেন ভারতীয় ব্যাটার জাফর; ২৪ বলে ৩৩ রানে অপরাজিত থাকে মোহাম্মদ মিঠুন। জহুরুল ইসলাম অমি করেন ২৪ রান; সাব্বির রহমান ২৬।

প্রাইম ব্যাংকের বোলারদের মধ্যে অফস্পিনার নাঈম হাসান দুটি উইকেট নেন। একটি করে উইকেট নেন আব্দুর রাজ্জাক ও আরিফুল হক।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে তিন বল বাকি থাকতেই ২২৬ রানে গুঁড়িয়ে যায় প্রাইম ব্যাংক। অলক কাপালি ১১২ বলে ছয় চার ও চার ছক্কায় ৮০ রানের ইনিংস খেলেন। ৭৬ বলে পাঁচ চারে ৫১ রানে অপরাজিত থাকেন নাঈম হাসান।

৩২ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন আবাহনীর সাইফউদ্দিন। দুটি করে উইকেট নেন মাশরাফী ও সৌম্য। একটি উইকেট নেন মেহেদি হাসান মিরাজ।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থাকা আবাহনীর পয়েন্ট দাঁড়িয়েছে ১৪ ম্যাচে ১১ জয়ে ২২।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech