টাইগার শিবিরে আবারও ইনজুরি, এবার মাহমুদুল্লাহ

  

পিএনএস ডেস্ক:টাইগার শিবিরে আবারও হানা দিয়েছে ইনজুরি। তামিম, মুশফিক, নাসিরের পর এবার সেই তালিকায় নাম লেখালেন মাহমুদুল্লাহ। গোড়ালির ব্যথা নিয়েই বেশ কয়েক মাস খেলছিলেন তিনি। তবে বিসিএলের গত রাউন্ডে খেলার সময় ব্যথাটা বেড়েছে। তাই চিকিৎসকের পরামর্শেই বিসিএলের শেষ রাউন্ডে খেলছেন না তিনি।

এ ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, 'গোড়ালিতে আগেই ব্যথা ছিল। ও সেটা ম্যানেজ শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি ও বিসিএলে আগের রাউন্ডে খেলেছে। তবে বিসিএলের সবশেষ রাউন্ডে খেলার সময় ব্যথা অসহনীয় হয়ে ওঠে। আপাতত একটি ইনজেকশন দেওয়া হয়েছে আর বিশ্রামে আছে। অল্প সময়েই ঠিক হয়ে ক্যাম্পের শুরু থেকেই থাকবে বলে আশা করি। '

দেবাশীষ আরও বলেন, 'এমনিতে চাইলে ব্যথানাশক নিয়ে বিসিএলের শেষ রাউন্ডেও খেলানো যেত মাহমুদুল্লাহকে। ব্যথাটা যেন আরও বাজে না হয়ে যায়, সেজন্যই আমরা বিশ্রামের পরামর্শ দিয়েছি।'

প্রসঙ্গত, আগামী ১৩ মে জাতীয় দলের শুরু হবে ক্যাম্প। জুনের শুরুতে আফগানিস্তান ও শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। তারই জের ধরে আগাম সতর্কতা হিসেবে চিকিৎসকের পরামর্শে বিসিএলে মাঠে নামছেন না মাহমুদুল্লাহ।

উল্লেখ্য, বর্তমানে টাইগার শিবিরে ইনজুরিতে পড়া ক্রিকেটারদের তালিকাটা বেশ লম্বা। যাদের মধ্যে রয়েছেন মুশফিক, নাসির, তাসকিন, মোসাদ্দেক ও মিরাজ। এছাড়া পুনর্বাসন চলছে তামিম ইকবালের।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech