১৫ আগস্ট দোয়া মাহফিল করবে বিএনপি

  

পিএনএস ডেস্ক : খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ১৫ আগস্ট ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করবে বিএনপি। আগামী ১৫ আগস্ট বিএনপির চেয়ারপারসনের ৭৬তম জন্মদিন। তাই এই দিনে গত বছরের জন্মদিনের ন্যায় এই বছরও দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করছে দলটি।

বৃহস্পতিবার বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

তবে বিবৃতিতে বিএনপি চেয়ারপারাসন খালেদা জিয়ার জন্মদিনের কথা উল্লেখ করে এই কর্মসূচি ঘোষণা করা হয়নি। কিন্তু দলটির সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের দিনে জন্মদিন পালনের বির্তক থেকে বেরিয়ে আসতে এই কৌশল নেয়া হয়েছে।

বিবৃতি বলা হয়, খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী মানুষদের দুর্দশার হাত থেকে রেহাই পেতে আগামী ১৫ আগষ্ট (শনিবার) বিএনপির উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন