ছাত্রদল নেতাকে তুলে নেয়ার অভিযোগ করলেন রিজভী!

  

পিএনএস ডেস্ক: হবিগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা মো. সাব্বির আহমেদকে গোয়েন্দা সংস্থার লোকেরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর।

রিজভী বলেন, গতকাল (১৮ মে) বিকেল ৫টায় হবিগঞ্জ জেলার বাহুবল থানার মিরপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। সাব্বির আহমেদকে গোয়েন্দা সংস্থার লোকজন নিয়ে যাওয়ার সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। সাব্বিরকে নিয়ে যাওয়ায় পরিবারসহ এলাকাবাসী উদ্বিগ্ন ও আতঙ্কিত।

সাব্বির আহমেদকে জনসমক্ষে হাজির করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানান বিএনপির এই নেতা।

এদিকে 'হবিগঞ্জ জেলা ছাত্রদলের সদস্য মো. সাব্বির আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে পরিকল্পিতভাবে গুম করা হয়েছে', এমন অভিযোগ করে এর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

সংগঠনটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক মো. আব্দুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, 'মো. সাব্বির আহমেদকে গতকাল বিকেল ৫টায় হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর এলাকার চারগ্রাম থেকে পরিকল্পিতভাবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা গুম করার অভিযোগ তার পরিবারের। সেই অভিযোগকে আমলে নিয়ে ছাত্রদল নেতৃদ্বয়ের দাবি, অবিলম্বে তাকে আইনের হাতে সোপর্দ করা হোক।'

বিবৃতিতে এই ছাত্রদল নেতার পদের নাম উল্লেখ করা হয়নি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন