খালেদা জিয়ার মুক্তি বিএনপির নেতারাই চায় না : তথ্য প্রতিমন্ত্রী

  

পিএনএস ডেস্ক : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, প্যারোলে মুক্তি চাইলে খালেদা জিয়ার নিজেকেই প্রার্থনা করতে হবে, আবেদন করতে হবে আদালতের কাছে। প্যারোলে মুক্তি কিভাবে হয় তা বিএনপিকে জানতে হবে, না হলে জেলে যেভাবে আছে আদালতের রায় অনুযায়ী সে ভাবেই থাকতে হবে। তিনি আরও বলেন, বিএনপির নেতারাই চায় না খালেদা জিয়া মুক্তি পাক। তারা কেউই খালেদা জিয়ার পক্ষে সঠিকভাবে আইনি লড়াই চালায়নি, তারা শুধু সময় নিয়েছে।

আজ রবিবার দুপুরে জামালপুর পৌর ভূমি অফিস প্রাঙ্গনে সনাক-টিআইবি ও জেলা প্রশাসন আয়োজিত দিনব্যাপী তথ্য মেলায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল মনি, সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি অধ্যাপক মীর আনছার আলী, তথ্যমেলা কমিটির আহ্বায়ক অধ্যাপক কায়েদ উদ জামান, টিআইবির প্রোগ্রাম ম্যানেজার চিত্ত রঞ্জন রায় প্রমুখ।

দিনব্যাপী তথ্য মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ৩৬টি স্টল থেকে তাদের সেবা প্রদান করা হয়। এর আগে তথ্য প্রতিমন্ত্রী ফিতা কেটে মেলার উদ্বোধন করেন এবং স্টল পরির্দশন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন