যৌথসভা ডেকেছে বিএনপি, আসতে পারে বড় কর্মসূচি

  

পিএনএস ডেস্ক:দলের জরুরি যৌথসভা ডেকেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়াারি) বিকেলে বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়েছে, আগামীকাল বুধবার সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি’র উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

যৌথসভায় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিববৃন্দ, বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং ঢাকা জেলা, গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ মহানগর, মানিকগঞ্জ জেলা, টাঙ্গাইল জেলা, নরসিংদী জেলা ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/সদস্য সচিবরা উপস্থিত থাকবেন।

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে পরবর্তী কর্মসূচিতে করণীয় ও দলের পুন:গঠন নিয়ে আলোচনা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন