ইভিএমের সিদ্ধান্ত সরকারের নয়: শাজাহান খান

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন-ইভিএম থাকবে কিনা সেই সিদ্ধান্ত নির্বাচন কমিশনের (ইসি), এটি সরকারের বিষয় নয়।

শনিবার মাদারীপুরে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। রাজৈর সদরে সরকারি রাজৈর কেজেএস পাইলট মডেল ইনস্টিটিউশন ও কলেজে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাজাহান খান। এতে সভাপতিত্ব করেন কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি সুশেন চন্দ্র রায়।

শাজাহান খান বলেন, ইভিএম থাকলে আওয়ামী লীগের কোনো সমস্যা নেই। আর এই নির্বাচনে আমি বিশ্বাস করি জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের জয়ী করবে। কারণ বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা (বিএনপি) সাধারণত জনগণকে পুড়িয়ে হত্যা করেছে। আমি বিশ্বাস করি, জনগণ শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেবে।

সরকারি রাজৈর কেজেএস পাইলট মডেল ইনস্টিটিউশন ও কলেজ সরকারিকরণে সার্বিক সহযোগিতা করায় শাজাহান খান এবং কলেজ অংশের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি সুশেন চন্দ্র রায়কে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে গণসংবর্ধনা দেয়া হয় এই অনুষ্ঠানে।

অতিথিদের মধ্যে আরো ছিলেন- শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক রসময় কীর্ত্তনীয়া, জেলা পরিষদ সদস্য জালালুর রহমান, জেলা পরিষদ মহিলা সদস্য নুরজাহান পারুল, থানার ওসি খোন্দকার শওকত জাহান ও জাতীয় মহিলা সংস্থার মাদারীপুর জেলা শাখার চেয়ারম্যান ফরিদা হাসান, শ্রমিক লীগ সভাপতি সাহাবুদ্দিন সাহা, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফয়সাল মজিদ রাসেল প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন