রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দলের যোগ্য নেতা তারেক রহমান: হানিফ

  


পিএনএস ডেস্ক: তারেক রহমানের নেতৃত্বে বিএনপি প্রাণ ফিরে পেয়েছে, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, তারেক রহমান রাজনৈতিক দলের নয়, সন্ত্রাসী দলের যোগ্য নেতা।

তিনি বলেন, তারেক রহমান এ দেশের সবচেয়ে বড় দুর্নীতিবাজ ও সন্ত্রাসী। উনি যদি কোনও দলের নেতা হন, তবে শঙ্কিত হতে হয়। তাই বিএনপিকে রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল বলাই উত্তম।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে শহর আওয়ামী লীগের নির্বাচিত নেতাদের ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল পরিচালিত করতে চায়, তবে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায় না।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে পরাজিত করেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ গণমানুষের দল। তাই বেগম জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ হারিয়ে যেত- এমন কথা যারা বলেন তাদের চিন্তাচেতনা নিয়ে জনমনে সন্দেহ আছে।

এসময় কুষ্টিয়া শহর আওয়ামী লীগের নতুন সভাপতি তাইজাল আলী খান ও নতুন সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে পর্যায়ক্রমে শহর আওয়ামী লীগের ২১টি ওয়ার্ডের নতুন সভাপতি সম্পাদক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech