নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দলের ২ গ্রুপের মারামারি

  

পিএনএস ডেস্ক : জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে বলে মহিলা দলের একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উপরে অবস্থান করছিলেন।

সূত্র জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে শনিবার বিকেলে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। কিন্তু মহিলা দলের পক্ষ থেকে কী ধরনের কর্মসূচি গ্রহণ করা হবে তা নিয়ে বৈঠকে আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে কর্মসূচি নির্ধারণ না করেই বৈঠক থেকে বের হয়ে যান মহিলা দলের নেত্রীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী বলেন, বৈঠক শেষে সবাই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এসময় আফরোজা আব্বাসের কর্মীর হাতে লাঞ্ছিত হন সুলতানা আহমেদ।

এ বিষয়ে জানতে চাইলে সুলতানা আহমেদ বলেন, এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্দ্ব চাই না। কিন্তু দলের দুই-চার জন আজেবাজে লোক বাইরে থেকে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেব।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech