খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে বিএনপি: কৃষিমন্ত্রী

  

পিএনএস ডেস্ক: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, কারাবন্দি খালেদা জিয়া জামিন পাবেন কি-না তা আদালতের বিষয়। তাকে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়েই চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তু বিএনপি’র কিছু নেতা খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছেন।

শুক্রবার (০১ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি’র পায়ের নিচে মাটি নেই। জনবিছিন্ন হয়ে গেছে দলটি। জনগণ যদি তাদের পাশে থাকতো তাহলে দলটির আন্দোলন সফল হতো। কিন্তু তাদের আন্দোলনে জনগণ আসে না। খালেদা জিয়া দেশ শাসনের নামে এতিমের টাকা চুরি করে খেয়েছে। বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। সারা পৃথিবী বাংলাদেশের উন্নয়ন দেখে বিষ্ময় প্রকাশ করেছে। দেশে কৃষিক্ষেত্রেও অনন্য সাফল্য এসেছে। এখন দেশে আর কোন খাদ্যে ঘাড়তি নেই।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাংসদ জোয়াহেরুল ইসলাম, ছোট মনির এমপি প্রমূখ।

এছাড়া সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech