দুর্নীতির কারণেই পতন হবে এই সরকারের : মওদুদ

  


পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারের পতন এখন সময়ের ব্যাপার। নিজেদের কারণেই এই সরকারের পতন হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। এ প্রতিবাদ সভার আয়োজন করে জাতীয়তাবাদী নবীন দল।

মওদুদ আহমদ বলেন, দুর্নীতিপরায়ণ এই সরকারের পতন হতে বাধ্য। নিজেদের দুর্নীতির ভারেই তাদের পতন হবে। আমাদের নেত্রী মুক্তি পাবেন, দেশে গণতন্ত্র ফিরে আসবে।

সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে আইওয়াশ আখ্যায়িত করে তিনি বলেন, এটি সত্যিকার অর্থে তারা পারবে না। কারণ তাদের প্রত্যেকটি অঙ্গ-প্রতঙ্গে, শাখা-প্রশাখায় দুর্নীতি প্রবেশ করে গেছে। এখান থেকে ফিরে আসা তাদের সম্ভব হবে না। নিজেদের কারণেই তাদের পতন হবে।

মওদুদ আহমদ বলেন, দেশে এখন আওয়ামী পুলিশের শাসন চলছে। পুলিশ নির্ধারণ করে দেয় কোন দল সভা-সমাবেশ করতে পারবে আর কোন দল পারবে না।

তিনি বলেন, ‘নেত্রী কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছয় হাজার মাইল। লক্ষাধিক মামলায় ২৬ লাখের ওপরে দলীয় নেতাকর্মীকে আসামি করা হয়েছে। তারা জোর করে ক্ষমতায় গিয়ে বিএনপিকে নিঃশেষ করতে চায়; কিন্তু নিঃশেষ করতে পেরেছে? কারণ, বিএনপি একটি দেশপ্রেমিক রাজনৈতিক দল। এই দল দেশের জনগণের জন্য কাজ করে। এই দলকে নিঃশেষ করা সম্ভব হবে না।’

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech