যুবলীগ চেয়ারম্যানের বক্তব্য নিয়ে কিছু বলার নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

  

পিএনএস ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজধানীর ক্যাসিনোতে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান নিয়ে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বক্তব্য তার নিজস্ব বক্তব্য।

বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

গত বুধবার রাজধানীতে সাতটি ক্যাসিনোতে অভিযোন চালিয়ে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়। ক্যাসিনো চালানোর অভিযোগে গুলশানের বাসা থেকে গ্রেফতার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকেও।

যুবলীগ চেয়ারম্যানের এই অভিযোগের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেটা উনার নিজস্ব মন্তব্য, আপনারা দেখেছেন, আমিও দেখেছি। প্রশাসন তো বসে নেই, আমাদের নজরে যেগুলো আসছে আমরা সেগুলোর ব্যবস্থা নিয়েছি। আরও যারা চিন্তা-ভাবনা করেছে আমরা অ্যাকশনে যাওয়ার পর বন্ধ করেছে, এটা আমরা জানতাম। ইদানীং আমরা শুনছিলাম এটা বেশ কয়েকটি ঢাকা শহরে হয়েছে, সেই তদন্ত ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই এটা (অভিযান) হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রশাসন জানতো কি জানতো না; আমি সেখানে যাচ্ছি না। আমি বলতেছি প্রশাসন যখনই জানছে তখনই অভিযান শুরু করেছে। আমাদের মাননীয় চেয়ারম্যান যুবলীগের, উনি হয়তো তার নিজস্ব মন্তব্য করেছেন, আমার এখানে কিছু বলার নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখনই আমাদের কাছে খবর এসেছে, কলাবাগান বন্ধ হয়ে গেছে। কারওয়ান বাজারে একটা উঠছিল, খবর যখন এসেছে তখনই বন্ধ হয়ে গেছে। অনেক সময় অনেক খবর আসে যেগুলো হয়তো তথ্যভিত্তিক নয়, সেগুলো হয়তো উদ্দেশ্যমূলকভাবে খবর আসে। সেগুলো গিয়ে দেখি এগুলোর ভিত্তি নেই। যে সাতটি আজকে হলো (অভিযান) এগুলোর যখনই তথ্য আসে আমরা তখনই অ্যাকশনে গেছি।

‘আপনারা অনেক আগে দেখেছেন, আমরা আরেকটা বাড়িতে হানা দিয়েছিলাম। সেই বাড়িতে দু’জন বিদেশিও পেয়েছিল আইন-শৃঙ্খলা বাহিনী। আমাদের আইন অনুযায়ী তাদেরও ব্যবস্থা হয়েছে।’

ক্যাসিনোগুলোর তথ্য কতদিন আগে জেনেছেন- প্রশ্নে মন্ত্রী বলেন, আমাকে গোয়েন্দারা যখনই জানিয়েছেন তখনেই জেনেছি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech