পদ্মা সেতু তৈরিতে খালেদা-তারেকের মাথা লাগবে: টুকু

  

পিএনএস ডেস্ক : সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, পদ্মা সেতু তৈরি করতে মাথা লাগবে খালেদা জিয়া ও তারেক জিয়ার। তাদের মাথা হলে আর কারও মাথা লাগবে না।

সোমবার (২৯ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে গত আজাদী লীগ আয়োজিত গুজব ও ডেঙ্গু প্রতিরোধে এবং সামাজিক অবক্ষয়ে শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শামসুল হক টুকু বলেন, খালেদা জিয়া একটা বেয়াদব মহিলা।দল পরিচালনা ৩৮ বছরেও স্বাধীনতার চেতনা নিয়ে দল পরিচালনা করতে পারেন না। এখন শেখ হাসিনা সরকারের উন্নয়ন সহ্য করতে না পেরে গুজব ছড়াচ্ছে। তাই আমি বলবো খালেদা জিয়ার মাথা হলে পদ্মা সেতু নির্মাণে আর কোনও মাথার প্রয়োজন হবে না

আলোচনা প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমন্বয়ক সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সকলকে সচেতন হতে হবে। সকলের সচেতনতায় সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব।

তিনি আরও বলেন, বিএনপি আজকে ত্রাণ বিতরণ শুরু করেছে। তাদেরকে ধন্যবাদ। সমালোচনা না করে দেশের দুর্যোগ মোকাবেলায় কাজ করার জন্য। সমালোচনা না করে নিজেরাও কাজ করেন। দেশের সমস্যা দেখা আপনাদের ও দায়িত্ব।আপনারা তো দেশেরই নাগরিক।

আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উদ্দেশে করে মোহাম্মদ নাসিম বলেন, সামাজিক অবক্ষয় মোকাবেলায় আমাদের পাশে আওয়ামী লীগ ১৪ দল এর অঙ্গসংগঠনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ আছেন।তারা আমাদেরকে সাহায্য সহযোগিতা করবেন। সামাজিক সচেতনতা মূল্য বৃদ্ধি করার জন্য সকলকে অবগতি করবেন। সকলকে নিয়ে এর মোকাবেলা করতে হবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- দিলীপ বড়ুয়া সাবেক শিল্পমন্ত্রী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহে আলম মুরাদ, অ্যাডভোকেট কামরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাডভোকেট এস কে শিকদার সভাপতি বাংলাদেশ গণআজাদী লীগ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech