বরিশাল ৫ আসনে লড়ার আগ্রহ আলালের

  

পিএনএস ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করেছেন দলটির যুগ্ম-মহাসচিব ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বরিশাল- ৫ (সদর) আসনে ধানের শীষ নিয়ে লড়তে চান তিনি।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নিকট থেকে আলালের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন যুবদলের দুই কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হাওলাদার ও এস এম জাহিদুল হাসান। তারা ফরমের নির্ধারীত মূল্য ৫ হাজার টাকা পরিশোধ করেন।

মনোনয়ন প্রসঙ্গে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে যাচ্ছে।’সুষ্ঠু নির্বাচন হলে আমরা বিপুল ভোটে বিজয়ী হবো। আমি দলীয় মনোময়নপত্র সংগ্রহ করেছি। আশা করি দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের হাইকমান্ড আমার কর্মকাণ্ডের বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবেন।

এর আগে গত ১২ নভেম্বর সোমবার সকাল ১০টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে ফেনী-১ আসনের জন্য দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ফরম গ্রহণ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার হাতে ফরম তুলে দেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এরপর বগুড়া-৬ আসনের জন্য খালেদা জিয়ার পক্ষে ফরম গ্রহণ করেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এরপরে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস খালেদা জিয়ার পক্ষে বগড়া-৭ আসনের ফরম গ্রহণ করেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech