নিপুণ রায় চৌধুরী আটক, বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে

  

পিএনএস ডেস্ক : বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে আটকের পর গ্রেপ্তার দেখানো হয়েছে। একই সময়ে সঙ্গীতশিল্পী ও বিএনপি নেত্রী বেবী নাজনীনকে আটক করা হলেও তাকে ছেড়ে দিয়েছে ঢাকামহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ থেকে তাকে আটক করা হয় বলে দাবি বিএনপির। এ সময় নিপুনের সঙ্গে থাকা বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীনকে আটক করেও ছেড়ে দেয় পুলিশ।

এ বিষয়ে নয়া পল্টন থানার ওসি মাহমুদুল হাসান বলেন, তাদের নাইটিঙ্গেল মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও মন্তব্য করেন তিনি।

ডিবির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন জানান, বেবি নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে নিপুন রায়কে আটক করা হয়েছে। তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

নিপুন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জনকে।

মামলা সূত্রে জানা গেছে, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech