‌‘ক্ষমতায় গেলে শামা ওবায়েদ আপা কনফার্ম মন্ত্রী হবে’

  

পিএনএস ডেস্ক : বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর আজও থমথমে অবস্থা বিরাজ করছে দলটির কেন্দ্রীয় কার্যালয় এলাকায়। সংঘর্ষের ঘটনায় তিনটি মামলায় এখন পর্যন্ত ৬০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে গ্রেফতার আতঙ্ক বিরাজ করলেও নেতাকর্মীদের স্লোগানে ফের মুখর বিএনপি কার্যালয়।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। সকাল থেকে দলের কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উপস্থিতি ছিল হাতে গোনা। তবে বেলা বাড়ার সাথে তা বাড়তে থাকে। তারা দলীয় নেতাদের নামে ব্যানার ফেস্টুন এবং ধানের শীষ নিয়ে শোডাউন করছেন।

এদিন ফরিদপুর-২ আসনের মনোনয়নপত্র জমা দিতে পল্টন পার্টি অফিসে আসেন সাবেক বিএনপি নেতা কে এম ওবায়েদুর রহমানের মেয়ে শামা ওবায়েদ।

দুপুর পৌনে ১২টায় মনোনয়নপত্র জমা দিয়ে গাড়িতে উঠার সময় দলীয় কর্মীরা তাকে ঘিরে ধরে সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। কাউকে না করছেন না তিনি। অনেকক্ষণ রোদে দাঁড়িয়ে সেলফি তোলার আবদার রক্ষা করেন। একটু পর অবশ্য ব্যাগ থেকে রোদচশমা বের করে চোখে দেন।

তিনি কে জানতে চাইলে একজন কর্মী বলে উঠেন, আপারে চিনেন না! দল ক্ষমতায় গেলে আপা কনফার্ম মন্ত্রী হবে। উনি শামা ওবায়েদ, সাবেক বিএনপি নেতা কে এম ওবায়েদুর রহমানের মেয়ে।

শুধু শামা ওবায়েদ নন, যারাই মনোনয়ন দিতে আসেন তাদের সঙ্গে নেতাকর্মীরা প্রমাণ রাখতে সেলফি তুলে রাখছেন। কাউকে কাউকে মিস্টি খাওয়ার আবদার করতে দেখা যায়। নেতারা তাদের আবদার রক্ষা করার চেষ্টা করেছেন যথাসাধ্য।

উল্লেখ্য, ১২ নভেম্বর (সোমবার) দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন তফসিল ঘোষণা করেন। নতুন তফসিলে ভোটগ্রহণ হবে ৩০ ডিসেম্বর। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech