বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উৎসবমুখর পরিবেশ

  


পিএনএস ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে চতুর্থ দিনের মতো উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র বিক্রি ও জমাদান চলছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে মনোনয়নপত্র বিক্রি ও জমাদান শুরু হয়। দুপুর পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন বিক্রি ও জমা চলছে।

বৃহস্পতিবার সকাল থেকে দেশের বিভিন্ন এলাকার নেতারা তাদের কর্মী-সমর্থকদের সাথে নিয়ে কার্যালয়ে আসতে শুরু করেন। সময় বাড়ার সাথে সাথে নয়াপল্টন এলাকায় দলটির কর্মী-সমর্থকদের উপচে পড়া ভিড় লক্ষ করা যায়।

তা ছাড়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় নেতাদের নামে ব্যানার, ফেস্টুন, ধানের শীষ নিয়ে শোডাউন ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে দেখা যায়।

রাস্তা কিছুটা ফাঁকা রেখেই চলছে নির্বাচনের মনোনয়ন বিতরণ ও জমাদানের কাজ। যানবাহনও চলছে স্বাভাবিক গতিতে। বিএনপির পক্ষ থেকে রাস্তায় অবস্থান না করার জন্য বলা হয়েছে।

বুধবার পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘাতের পর বৃহস্পতিবার নয়াপল্টন এলাকায় ফুটপাতসহ প্রতিটি রাস্তায় পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর অবস্থান নিতে দেখা যায়।

এদিকে মনোনয়নপত্র বিক্রির চতুর্থ দিনে মনোনয়ন ফরম বিক্রি কমলেও বেড়েছে জমাদানের পরিমাণ।

তিন দিনে প্রায় ৩৭০০ জন নেতা দলের মনোনয়নপত্র কিনেছেন। প্রথম দিন এক হাজার ৩২৬, দ্বিতীয় দিন এক হাজার ৮৯৬ এবং বুধবারসহ তিন দিনে প্রায় ৩৭০০ মনোনয়নপত্র বিক্রি হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech