মনোনয়ন ফরম জমা দিলেন নুরুল হকের কন্যা জোবায়দা হক

  

পিএনএস ডেস্ক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনের (নড়িয়া) জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন শহীদ নুরুল হকের সুযোগ্য কন্যা জোবায়দা হক অজন্তা।

সোমবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে মনোনয়ন ফরম জমা দেন তিনি।
ওই নির্বাচনী এলাকায় স্বাধীনতার পর প্রথম সংসদ সদস্য ছিলেন শহীদ এ এফ এম নুরুল হক হাওলাদার। নির্বাচিত হওয়ার কিছু দিনের মধ্যেই তিনি আততায়ীর গুলিতে শহীদ হন। বর্তমানে শরীয়তপুর-২ আসনটি নড়িয়া উপজেলার সাথে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাকে যুক্ত করা হয়েছে।

মনোনয়ন ফরম জমার পর এক প্রতিক্রিয়ায় জোবায়দা হক অজন্তা বলেন, নড়িয়া-সখিপুরের মাটিতে আমার বাবা এমপি নুরুল হকের রক্ত লেগে আছে। এই এলাকার মাটি ও মানুষদের সাথে ছিল তার আত্মিক সম্পর্ক। এই এলাকার উন্নয়নকে মাথায় রেখেই তিনি তার স্বপ্নের জাল বুনেছিলেন কিন্তু তার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের আগেই তাকে হত্যা করে এই এলাকার মানুষের স্বপ্ন ভেঙে চুরমার করে দেয়া হয়।

তিনি বলেন, আমরা তখন ছোট্ট শিশু ছিলাম। বাবার আদর্শকে বুকে ধারণ করে আমরা বড় হয়েছি। আগামী নির্বাচনে আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে নৌকার জয়কে সুনিশ্চিত করে বাবার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করার মধ্য দিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের সারথি হয়ে এলাকার মানুষের জন্য নিজেকে নিবেদন করতে চাই।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech