করোনা সংকট কাটিয়ে ওঠার আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

  

পিএনএস ডেস্ক : করোনা সংকট মোকাবেলায় সমাজের প্রত্যেক বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পি।

তিনি আশা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতায় আমরা করোনা সংকট কাটিয়ে উঠব। আর এ জন্য সমাজের প্রত্যেক বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেবামূলক কাজ এগিয়ে আসার আহ্বান জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শনিবার বিকালে যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে অনলাইনের মাধ্যমে যুব উন্নয়ন অধিদপ্তর ও এর নিবন্ধিত এবং তালিকাভুক্ত যুবসংগঠন সমূহের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে নিম্ন-মধ্যবিত্ত মানুষদের উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানেই প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে বৃহৎ, মাঝারি, ক্ষুদ্র শিল্প থেকে শুরু করে দিনমজুর, কৃষক, শ্রমিক সকলের জন্যই বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন। এছাড়াও তিনি করোনায় ক্ষতিগ্রস্ত কোটি কোটি পরিবারকে নগদ অর্থ ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেছেন এবং প্রতিদিনই এ কার্যক্রম অব্যাহত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী নিয়মিত মাঠ প্রশাসনসহ সকল দপ্তর সংস্থার কার্যক্রম নিজেই তদারকি করছেন। যা এ ঘোর দুর্যোগেও আমাদের মনোবলকে চাঙা রাখছে।

এ অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ জামান খান কবির, মন্ত্রণালয় ও অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও যুব সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন