ঢাকার মিরপুর উত্তরা ধানমণ্ডি বাসাবোতে করোনা রোগীর সংখ্যা বেশি

  

পিএনএস ডেস্ক: রাজধানী ঢাকার ভেতরে করোনা আক্রান্ত সবচেয়ে বেশি রোগী মিরপুরে। এখন পর্যন্ত মিরপুরের বিভিন্ন এলাকায় মোট ৪২ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এরপরই সবচেয়ে বেশি রোগী উত্তরায়। এখন পর্যন্ত ১৬ রোগী শনাক্ত হয়েছে সেখানে। এরপর রয়েছে ধানমন্ডি, সেখানে শনাক্ত হয়েছেন ১৩ জন। এছাড়া বাসাবোতে ১১ জন ও ওয়ারীতে ১০ জন রোগী শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দেশে মোট ৩৩০ জন কোভিড-১৯ শনাক্ত হয়েছে বলে জানিয়েছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।

বৃহত্তর মিরপুরের কাজীপাড়ায় একজন, মিরপুর ১০ নম্বর সেকশনে তিনজন, মিরপুর ১১ নম্বরে ছয়জন, মিরপুর ১২ নম্বরে দুজন, মিরপুর ১৩ নম্বরে একজন, মিরপুর ১ নম্বরে ১১ জন, শাহ আলীবাগে দুজন, টোলারবাগে আটজন, উত্তর টোলারবাগে ছয়জন ও পীরেরবাগে দুজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ ছাড়া আগারগাঁওয়ে দুজন, মানিকদিতে একজন ও বেড়িবাধে একজন আক্রান্ত হয়েছে।

আদাবরে একজন, মোহাম্মদপুরে আটজন, বসিলায় একজন, জিগাতলায় তিনজন, সেন্ট্রাল রোডে একজন, গ্রিন রোডে তিনজন, শাহবাগে দুজন, হাতিরপুলে দুজন, বুয়েট এলাকায় একজন, আজিমপুরে চারজন, হাজারীবাগে তিনজন, উর্দু রোডে একজন, চকবাজারে তিনজন, লালবাগে আটজন, বাবুবাজারে তিনজন, ইসলামপুরে দুজন, লক্ষ্মীবাজারে দুজন, নারিন্দায় একজন, দয়াগঞ্জে একজন, সোয়ারীঘাটে তিনজন, ধোলাইখালে একজন, কোতোয়ালিতে একজন, বংশালে চারজন, যাত্রাবাড়ীতে ছয়জন আক্রান্ত হয়েছে।

শনির আখড়ায় একজন, মুগদায় একজন, পুরানা পল্টনে দুজন, রাজারবাগে একজন, ইস্কাটনে একজন, বেইলি রোডে তিনজন, মগবাজারে দুজন, শান্তিনগরে দুজন, রামপুরায় একজন, হাতিরঝিলে একজন, শাহাজাহানপুরে একজন, বাড্ডায় দুজন, বসুন্ধরা আবাসিক এলাকায় তিনজন, নিকুঞ্জতে একজন, আশকোনায় একজন, গুলশানে ছয়জন, বনানীতে একজন, মহাখালীতে দুজন, বেগুনবাড়ীতে একজন ও তেজগাঁওয়ে দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

ঢাকা মহানগরীতে মোট করোনা রোগী রয়েছে ১৯৬ জন। ঢাকা জেলায় রয়েছেন ১৩ জন। ঢাকা বিভাগের গাজীপুর-টাঙ্গাইল ও শেরপুরে দুই জন করে, জামালপুরে তিন জন, কিশোরগঞ্জে ১ জন, মাদারীপুরে ১১ জন, মানিকগঞ্জে তিন জন, নারায়ণগঞ্জে ৫৯ জন, নরসিংদীতে চার জন, রাজবাড়ী-শরীয়তপুরে একজন করে রয়েছেন।

চট্টগ্রাম বিভাগে চট্টগ্রাম জেলায় রয়েছেন নয় জন, কক্সবাজারে একজন এবং কুমিল্লায় রয়েছে চার জন। সিলেট বিভাগের সিলেট এবং মৌলভীবাজারে রয়েছে একজন করে।

রংপুর বিভাগের রংপুর জেলায় একজন, গাইবান্ধায় আট জন এবং নীলফামারীতে রয়েছে একজন, চুয়াডাঙ্গায় একজন এবং ময়মনসিংহে রয়েছে চার জন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন