৭ বছরের শিশুকে ফুঁসলিয়ে ধর্ষণ, কলেজছাত্র গ্রেফতার

  

পিএনএস ডেস্ক: রাজধানীর সবুজবাগ-বাসাবো এলাকায় সাবলেট বাসায় এক শিশুকে ফুঁসলিয়ে রুমে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠে কলেজছাত্রের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। এরপরই অভিযানে নামে র‌্যাব-৩। বৃহস্পতিবার রাত ১১টার দিকে শিশুধর্ষণকারী যুবায়ের আহমেদ তালুকদারকে (২৮) হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের এএসপি আবু জাফর মো. রহমত উল্লাহ।

র‌্যাব-৩ এর সূত্র জানায়, গ্রেফতারকৃত কলেজছাত্র সবুজবাগ-বাসাবো এলাকায় একটি সাবলেট বাসায় ভাড়া থাকতেন। ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে তার পাশের রুমে বসবাসকারী পরিবারের ৭ বছরের এক শিশুকে ফুঁসলিয়ে নিজের রুমে নিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের বিষয়ে তাৎক্ষণিকভাবে শিশুটি পরিবারের কাছে কিছু বলেনি। ঘটনার তিনদিন পর শিশুটির মা বিষয়টি টের পান। তিনি এ ব‍্যাপারে শিশুটিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে ঘটনার কথা স্বীকার করে।

এ ঘটনায় ২২ জানুয়ারি রাতে সবুজবাগ থানায় শিশুটির বাবা মামলা করেন এবং শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

মামলার খবর পেয়ে অভিযুক্ত কলেজছাত্র হবিগঞ্জে পালিয়ে আছে র‌্যাব-৩ এর কাছে এমন অভিযোগ করেন শিশুটির পরিবার। এর প্রেক্ষিতে র‌্যাব-৩ মোবাইল ট্র্যাকিংয়ে অবস্থান নিশ্চিত হয়ে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech