মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব; আহত ২

  

পিএনএস ডেস্ক: রাজধানীর মিরপুরের শাহ আলী লালকুঠি এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে আরাফাত হোসেন রিফাত (১৫) ও মো. শাহেদ (১৮) নামের ২ শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহ আলী স্কুলের পেছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিফাতের বাসা আমিন বাজার এলাকায়। আমিন বাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে অষ্টম শ্রেণির পরীক্ষা দিয়েছে সে। আর শাহেদের বাসা মাজার রোডের জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র।

আহত শাহেদ জানায়, তারা কয়েকজন সন্ধ্যায় শাহ আলী স্কুলের পেছনের রাস্তার পাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের সঙ্গে তর্ক শুরু করে দেয়। সাকিবরা এলাকায় নিজেদের সিনিয়র দাবি করে। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।

পরে বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রিফাতের মা বিলকিস আক্তার জানান, মিরপুর লালকুঠি এলাকায় নানির বাসায় বেড়াতে যায় রিফাত। সন্ধ্যার সময়ই সে নানির বাসা থেকে বাইরে বের হয়েছে। তার কিছুক্ষণ পরই এই ঘটনা শুনতে পাই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রিফাতের বুকে, পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি আঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে আঘাত রয়েছে।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech