এমপি বাদলের মরদেহ ঢাকায়, শনিবার দাফন

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মরদেহ ঢাকায় পৌঁছেছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ওইদিন দুপুরে তার মরদেহ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

পরে বাদ আসর তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও জাতীয় নেতা মঈন উদ্দিন খান বাদল এমপি বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, দলের স্থায়ী কমিটির সদস্য ডা. মুশতাক হোসেন, মোহাম্মদ খালেদ, করিম সিকদার, মনজুর আহমেদ মঞ্জু, আনোয়ারুল ইসলাম বাবুসহ বাংলাদেশ জাসদ পরিবারের সদস্যরা ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তার মরদেহ গ্রহণ করবেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech