সম্রাট অসুস্থ, রিমান্ড শুনানি হয়নি

  


পিএনএস ডেস্ক: অসুস্থতার কারণে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুই মামলায় রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়নি।

সম্রাটের উপস্থিতিতে বুধবার রমনা থানায় দায়ের করা এই দুই মামলায় রিমান্ড শুনানি হওয়ার কথা ছিল। তবে অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় তাকে আদালতে হাজির করা হয়নি। এ অবস্থায় কথা থাকলেও ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদালতে গ্রেপ্তার দেখানো ও রিমান্ড আবেদনের উপর শুনা‌নি হয়‌নি।

অবশ্য যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুলক হক আরমানকে মাদক মালায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলায় তার রিমান্ড শুনা‌নিও সম্রাটের সঙ্গে একই দিনে হবে। তবে সেই তারিখ তাৎক্ষ‌ণিকভাবে জানা‌নো হয়নি।

প্রসঙ্গত, গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। এর মধ্যে যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়েছে। ওইদিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিন এবং মাদক মামলায় আরমানের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এবং সম্রাটের উপস্থিতিতে শুনানির জন্য ৯ অক্টোবর দিন ধার্য করা হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech