গাঁজা টানার চাকরি, মাসে বেতন আড়াই লাখের বেশি

  

পিএনএস ডেস্ক : কোন গাঁজা কেমন স্বাদের, কোনটির কেমন গুণাগুণ, সেটা ঠিক মতো বলে দেওয়ার জন্য দুই লাখ ৫৪ হাজার টাকার চাকরি অপেক্ষা করছে। চিকিত্সার কাজে ব্যবহৃত গাঁজা বিক্রয়কারী একটি কম্পানি এমন এক ব্যক্তিকে খুঁজছে। তবে চাকরির একটি শর্তও রয়েছে।

মার্কিন সংবাদমাধ্যম 'এবিসি ১৩' জানিয়েছে, যুক্তরাষ্ট্রের গাঁজা বিশেষজ্ঞকে মাসে তিন হাজার ডলার (বাংলাদেশি টাকায় যা দুই লাখ ৫৪ হাজার চারশ ২০ টাকা) বেতন দিতে রাজি। ‘আমেরিকান মারিজুয়ানা’ বিভিন্ন ধরনের গাঁজা এবং ভাং জাতীয় দ্রব্য নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে।

তাদের পাঠকরা এই ম্যাগাজিনের রিভিউয়ে জানতে চান, বিভিন্ন ধরনের গাঁজা সম্পর্কে। তাদের এই বিশেষজ্ঞকে গাঁজা বা ভাংয়ের বিভিন্ন বাক্স পরীক্ষা করে মতামত দিতে হবে। সেজন্য ওই বিশেষজ্ঞ গাঁজা খেতে পারবেন।

তবে এই চাকরির শর্ত হলো, প্রার্থীকে যুক্তরাষ্ট্র বা কানাডায় বসবাস করতে হবে। কারণ, এখানে চিকিত্সার কাজে ব্যবহৃত গাঁজা ব্যবহার আইনসিদ্ধ। চাকরির বিজ্ঞাপনে স্পষ্ট উল্লেখ করা হয়েছে, এটি একটি গুরুত্বপূর্ণ কাজ। তাই কেউ যদি ভাবেন, শুধু ধূমপান করার জন্য চাকরি পেতে চান, তবে এটি তার জন্য নয়।

এ কাজে,পাঠকদের কাছে সঠিকভাবে নানা প্রকার গাঁজা বা ভাংয়ের বিভিন্ন দিক তুলে ধরতে হবে। এবিসি ১৩ জানিয়েছে, অ্যামেরিকান মারিজুয়ানার এডিটর ইন চিফ ডুয়াইট কে ব্লেক জানিয়েছেন, এরই মধ্যে তারা তিন হাজারের বেশি আবেদনপত্র পেয়েছেন এই পদের জন্য।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন