হক বেকারিকে ৫০ হাজার জরিমানা

  



পিএনএস ডেস্ক: নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি করায় রাজধানীর উত্তরখানের হক বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার উত্তরখানের মাজার রোডে অভিযান করে এই জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল জব্বার মন্ডল ও মো. মাগফুর রহমান। সার্বিক সহায়তা করেন উত্তরখান থানার পুলিশ সদস্যরা।

সহকারী পরিচালক মো. আবদুল জব্বার মন্ডল বলেন, উত্তরখান এলাকার বেশ কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান করা হয়। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরির অপরাধে হক বেকারিকে ৫০ হাজার টাকা, বিক্রির জন্য বাসি চিকেন গ্রিল সংরক্ষণ করায় ইনানী রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা এবং মালা রেস্টুরেন্টকে দুই টাকা জরিমানা করা হয়।

এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে ব্রাদার্স মেডিকেলকে পাঁচ হাজার টাকা ও একই অপরাধে জননী ফার্মেসিকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে প্রতিষ্ঠানগুলোকে ভোক্তা স্বার্থ ক্ষুণ্ন হয় এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে নির্দেশনা দেয়া হয়। পরবর্তী সময়ে এ ধরনের অপরাধ করলে আইন অনুযায়ী কঠোর শাস্তি দেয়া হবে বলে সতর্ক করা হয়।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech