কনের মাকে নিয়ে বরের বাবার পালায়ন

  



পিএনএস ডেস্ক: আর পাঁচটা বর-কনের মতোই বিয়ের স্বপ্ন দেখছিলেন দুই তরুণ-তরুণী। রাজকীয় সমারোহে সকলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজনে নিজের পছন্দের মানুষকে আপন করে নেওয়ার চিন্তায় বিভোর ছিলেন পাত্র-পাত্রী।

কিন্তু তাদের সেই স্বপ্নকে ধুলিসাৎ করে দিলেন তাদের অভিভাবকরাই। ছেলে-মেয়ের বিয়ের আগেই পাত্রীর মাকে নিয়ে পালালেন বরের বাবা। সম্প্রতি এই অবাক করার মতো ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের সুরাট এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ফ্রেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ওই পাত্র-পাত্রীর বিয়ে হওয়ার কথা ছিল। তবে গত ১০ দিন ধরে কোনো খোঁজ মিলছে না ৪৮ বছর বয়সী বরের বাবার এবং ৪৬ বছর বয়সী কনের মায়ের। স্বজনদের সন্দেহ, পুরনো প্রেম আবার নতুন করে শুরু হওয়ায় তারা দু'জনে পালিয়ে যেতে পারেন। এতে করে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছে দুই পরিবার। দু'পক্ষই স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেছে।

জানা যায়, বর-কনের পিতা-মাতা একই এলাকায় থাকার সুবাদে আগে থেকেই দুজনকে চিনতেন। তারা পালিয়ে যাওয়ার পর তাদের কয়েকজন বন্ধু জানান, তাদের আগেই সম্পর্ক ছিল। তবে আলাদা জায়গায় তাদের বিয়ে হয়ে যাওয়ায় তারা এক হতে পারেননি।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন