ধনীর দুলালদের পটিয়ে ‘বড়লোক’ হওয়ার কোর্স করান তিনি!

  

পিএনএস ডেস্ক: ধনী হতে কে না চায় বলুন? সমাজে প্রতিষ্ঠিত হতে সবাই ধনী হওয়ার প্রবল ইচ্ছাশক্তি পুষে রাখেন। পৃথিবীতে টিকে থাকতে হলে অর্থের বড় প্রয়োজন। আর এই স্বপ্নপূরণের জন্য ব্যবসা মূল হাতিয়ার। অনেকেই নিজের ভিতরে একটি ভুল ধারনা পোষণ করেন যে ‘ধনী হতে হলে বড় বড় ব্যবসা করাই প্রয়োজন। এজন্য অনেক টাকা প্রয়োজন। আর সবাই চায় আরাম-আয়েশে জীবন কাটাতে। কিন্তু সবার ভাগ্যে তা জোটে না। তবে এবার অনেকের জন্য সুসংবাদ নিয়ে এলেন থাইল্যান্ডের এক নারী।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান এক প্রতিবেদন জানায়, ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার অনলাইন কোর্স চালু করেছেন প্রায়া সুরিয়া নামের এক নারী। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচুর ফলোয়ারও আছে তাঁর। ধনী ছেলেদের আকৃষ্ট করে বিমানের প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামি গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলে দাবি তাঁর।

প্রতিবেদনে বলা হয়, প্রায় পাঁচ হাজার পুরুষের সঙ্গে প্রেম করেছেন বলেও দাবি করেছেন প্রায়া সুরিয়া। তাঁর সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এখন থেকে তিনি এই অনলাইন কোর্সটি পরিচালনা করছেন। তিনি চান সব দরিদ্র নারী তাঁর মতো বড়লোক পুরুষদের আকৃষ্ট করে বিলাসী জীবন যাপন করুক।

সবাই তার কাছে জানতে চায়, কীভাবে ধনী ছেলেদের আকৃষ্ট করা যায়? নিজের ফলোয়ারদের সহযোগিতা করতে অনলাইনে একটি কোর্স চালু করেছেন তিনি। এর মাধ্যমে ধনী ছেলেদের প্রেমের জালে আটকানোর কৌশল শেখানো হয়।

পশ্চিমা কিংবা আরবের ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে ওই কোর্সের জন্য ৩২৫ ডলার নেন প্রায়া।

প্রায়া সুরিয়া বলেন, ‘অনলাইনে আমার একটি ফ্যান পেজ আছে। সেখানে ফলোয়ার প্রায় সাত হাজার মানুষ। অনেকেই সহায়তার জন্য মেসেজ পাঠান। কাকে সহায়তা করব সেটা অনেক সময়ই ঠিক করতে পারি না। তাই এই কোর্স চালু করেছি।’

তিনি বলেন, পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধনীর সঙ্গেই প্রেম করেছি। পাঁচ হাজার লোকের সঙ্গে আমার ডেটের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অন্যকে বড়লোক হওয়ার উপায় শিখাচ্ছি আমি। এরই মধ্যে ১০০ নারী তার সহয়তা নিয়ে বড়লোক ছেলেদের বিয়ে করতে সক্ষম হয়েছে বলেও দাবি করেন সুরিয়া।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech