বিজেপিতে যোগ দিয়েই রাজ্য সরকারের সমালোচনা

  


পিএনএস ডেস্ক: টলিউড অভিনেত্রী পার্নো মিত্র সম্প্রতি যোগ দিয়েছেন ভারতের কেন্দ্র সরকারে ক্ষমতাসীন দল বিজেপিতে। এর আগে রাজনীতির কোনও সম্পর্ক ছিল না তার। গত বৃহস্পতিবার নয়াদিল্লিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন টলিউডের একঝাঁক অভিনেতা। তাদের মধ্যে কয়েক জনকে এর আগে রাজনীতির মঞ্চে দেখা গিয়েছে। ব্যতিক্রম পার্নো। দিনভর তাকে নিয়েই আলোচনায় মুখর টলিউড ইন্ডাস্ট্রি।

রাজনীতিতে প্রবেশ করেই পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন সরকারের সমালোচনা করেছেন এ অভিনেত্রী। তিনি বলেন, দীর্ঘ দিনের বাম রাজত্বে পশ্চিমবঙ্গের কিছু উন্নতি ঘটেনি। তার পর তৃণমূল কংগ্রেসের সরকার এল। সেখানেও একই অবস্থা। স্বাস্থ্য, শিক্ষা এবং চাকরি— এই তিনটি ক্ষেত্রে আমাদের রাজ্য সবচেয়ে বেশি পিছিয়ে। ইঞ্জিনিয়ারিং পাশ করেও বেকার হয়ে বসে আছেন অনেকে। পড়াশোনা করেও লোকে চাকরি পাচ্ছেন না। এই পরিস্থিতিটা বদলানো দরকার। বিজেপি শাসিত অন্যান্য রাজ্যগুলো কিন্তু এ ব্যাপারে উন্নতি করেছে।পশ্চিমবঙ্গ রাজ্যের যা পরিস্থিতি, তাতে আমাদের মতো নতুনদের এগিয়ে আসতে হবে। এখানে সব কিছু ভাল ভাবে চললে হয়তো আসতাম না। তবে কাছের লোকেরা আমাকে সমর্থনই করেছেন।

বিজেপিতে যোগদানের বিষয়ে তিনি আরও বলেন, আমার বাবা বিজেপি সমর্থক ছিলেন। সেই প্রভাবটা হয়তো আমাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে। রাজনীতিতে যোগ দেয়ার পর অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। আমি নরেন্দ্র মোদির উন্নয়ন কর্মসূচির শরিক হতে চাই।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech