অভিনন্দনকে নিয়ে পাকিস্তানের বিশ্বকাপ বিজ্ঞাপন, কিভাবে নিচ্ছে ভারত

  


পিএনএস ডেস্ক: বিশ্বকাপে আগামী ১৬ জুন মুখোমুখি হতে যাচ্ছে ভারত-পাকিস্তান। এর আগেই ক্রিকেট নিয়ে দুই দেশের সমর্থকদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো বিবাদ শুরু হয়ে গেছে। আর এর শুরুটা হয়েছে পাকিস্তানে টিভি চ্যানেলে প্রচারিত বিজ্ঞাপনে বালাকোটে আটক ভারতীয় পাইলট অভিনন্দন বর্তমানের চরিত্রের অভিনয় দেখানোর জন্য। ভারতের অভিযোগ, ওই বিজ্ঞাপনে পাইলট কমান্ডার অভিনন্দন বর্তমানকে ব্যঙ্গ করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

গত ২৭ ফেব্রুয়ারি ভারতীয় পাইলট অভিনন্দন বর্তমান মিগ-২১ সহ ধরা পড়ার পরে পাকিস্তানের মুখোমুখি হন। তখন তাকে আটক করে তার বক্তব্য ভিডিও ধারণ করা হয়। এ সময় তাকে হাতে কফির কাপসহ ক্যামেরার সামনে থাকা ব্যক্তিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দেখা যায়।

পাকিস্তান ওই মুহূর্তের যে ভিডিও শেয়ার করেছিল, তাতে অভিনন্দনকে বলতে শোনা গিয়েছিল, আমি দুঃখিত, আমি আপনাদের এ বিষয়ে কিছু বলতে পারব না।

অভিনন্দন বর্তমানের সেই সময়কার মুহূর্তই তুলে ধরা হয়েছে পাকিস্তানের একটি টেলিভিশন বিজ্ঞাপনে। আগামী ১৬ জুন ইংল্যান্ড আয়োজিত এবারের ক্রিকেট বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের খেলা।

বিজ্ঞাপনে অভিনন্দনের মতো একটি লোককে অভিনয় করতে দেখা যায়। এমনকি অভিনন্দনের মতোই গোঁফ রয়েছে তার এবং আটক হওয়ার সময় যে বক্তব্য দিয়েছিলেন সেই একই কথা বলতে শোনা যায় ওই ব্যক্তির। সেখানে তিনি বলেন, আমি দুঃখিত, আমি আপনাদের এ বিষয়ে কিছু বলতে পারব না।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech