লারার মতে বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে যে ৩ দল

  


পিএনএস ডেস্ক: নিউজিল্যান্ড, ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা। ইতোমধ্যে এই ৭ দল বিশ্বকাপের দল ঘোষণা করলেও এখনও বিশ্বকাপের দল ঘোষণা করেনি ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপে এবার চমক দেবে ওয়েস্ট উইন্ডিজ মনে করছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান চার্লস লারা।

ত্রিনিদাদের রাজপুত্র বলেন, "ওয়েস্ট ইন্ডিজকে ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলতে হবে। আমরা আগেই দেখেছি ইংল্যান্ড কিংবা ভারতকে হারানোর ক্ষমতা রয়েছে ক্যারিবিয়ানদের। আমাদের দিনে যেকোনো দলকে আমরা হারানোর ক্ষমতা রাখি। তারপর দেখেছি বাংলাদেশ কিংবা আফগানিস্তানের কাছে হারতে। আর সেটাই আটকাতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। আমি সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে দেখতে চাই।"

পাশাপাশি লারা আরও বলেন, " শেষ দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখেছি ওয়েস্ট ইন্ডিজ চমকপ্রদ এলিমেন্ট। আর এটাই প্রতিপক্ষ দলের মনে থাকে। আর এই কারণেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে কোনও দলই স্বস্তিতে মাঠে নামতে পারে না। তবে ধারাবাহিকতা ধরে রাখতে হবে দলেক।"

আসন্ন বিশ্বকাপে লারার ফেভারিট ইংল্যান্ড ও ভারত। তার মতে বিশ্বকাপের শেষ চারে খুব সহজেই পৌঁছে যাবে আয়োজক ইংল্যান্ড এবং ভারত।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech