বাংলায় জগাই-মাধাইয়ের সরকার চলছে: মোদি

  

পিএনএস ডেস্ক : বাংলায় জগাই-মাধাইয়ের সরকার চলছে। এদেরকে হটিয়ে বিজেপি সরকার নিয়ে আসতে হবে। পিসি-ভাইপো (মমতা-অভিষেক) মিলে বাংলার বদনাম করে দিয়েছেন। এই পবিত্র বাংলাকে আমাদের রক্ষা করতে হবে।’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে এক জনসভায় ভাষণ দেয়ার সময় এসব মন্তব্য দেন।

প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, "আপনারা ‘দিদি’কে যে বিশ্বাস দিয়েছিলেন, তার সম্মান আপনাদেরকে দেয়নি। পশ্চিমবঙ্গে হুমকি, লুট আর দুর্নীতির শাসন চলছে। গোটা দেশ বলছে এবার বাংলায় ‘বড় কিছু’ হতে চলেছে। বাংলায় বিজেপি সরকার গঠনের জন্য মানুষ তৈরি আছেন। আর, ২৩ মে (নির্বাচনের ফল ঘোষণা) কেন্দ্রে ক্ষমতায় ফিরবে মোদি সরকার।"

তিনি বলেন, "নাগরিকত্ব বিল নিয়ে ভুল বোঝানো হচ্ছে। মানুষকে ভুল পথে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র হচ্ছে। এ রাজ্যে একটাই কাজ হয় সেটা হল ‘অনুপ্রবেশ’। আপনিতো (মমতা) সেনাবাহিনীর কথায়, মোদির কথায় বিশ্বাস না করে সন্ত্রাসী হত্যার হিসাব চেয়েছিলেন! কিন্তু রাজ্যে অনুপ্রবেশকারীদের হিসাব কোথায়? এখানে তোষণের রাজনীতি চলছে, অন্যদেশ থেকে লোক এনে প্রচার করা হচ্ছে!"

বিজেপির বিরুদ্ধে যারা সহিংস আচরণ করেছে, তাদের কঠোরতম শাস্তি হবে। দেশের আইন দোষীদের ছেড়ে দেবে না। যে অত্যাচার হয়েছে তার বিচার হবে বলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হুঁশিয়ারি দিয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech