বিমানে নারীর পাশে বসে একি কাণ্ড!

  

পিএনএস ডেস্ক : সপ্তাহখানেক আগেই ওপার বাংলার কলকাতায় দিনেদুপুরে চলন্ত বাসের মধ্যে হস্তমৈথুনের ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছিল। পুলিশের দ্রুত পদক্ষেপে ধরা পড়েছে মাঝবয়সী সেই অপরাধী। এবার হবহু একই ঘটনা ঘটল আকাশে! উড়ন্ত বিমানের মধ্যেই এক নারী সহযাত্রীর পাশে বসে একই নোংরামি করলেন ৫৮ বছর বয়সের এক ব্যক্তি!

অভিযুক্তের নাম এখনও প্রকাশ করা না হলেও জানা গেছে, তিনি রাশিয়ার পাসপোর্টধারী অনাবাসী ভারতীয়। গতকাল রবিবার ইস্তাম্বুল থেকে দিল্লিগামী বিমানে তিনি বসেছিলেন এক নারী সহযাত্রীর পাশে। ওই নারী যাত্রীর অভিযোগ, তার পাশে বসে ওই ব্যক্তি আচমকা প্যন্টের চেন খুলে হস্তমৈথুন করতে শুরু করেন।

এ ঘটনা নিয়ে যথারীতি তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন, আকাশ আর চলন্ত বাসের মধ্যে আর কোনো পার্থক্য নেই। বিকৃত মনস্ক পুরুষরা সব জায়গাতেই সক্রিয়। যার ফলে নারীদের পড়তে হচ্ছে অপ্রীতিকর পরিস্থিতির মুখে।

জানা গেছে, ওই ব্যক্তির অশালীন আচরণ নিয়ে সেই নারী অভিযোগ জানিয়েছিলেন বিমানকর্মীদের কাছে। এর পরেও নাকি তেমন কোনো ব্যবস্থা না নিয়ে সেই ব্যক্তিকে আসন পরিবর্তন করানো হয়।

অবশ্য তুরস্ক এয়ারলাইন্সের বিমানটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে নামার পর নারীর অভিযোগের ভিত্তিতে এই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। নারীকে সম্ভ্রমহানির আভিযোগে তার বিরুদ্ধে ৫০৯ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech