ভারতে ডাইনি অপবাদে ভাই-বোনকে পিটিয়ে হত্যা - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

ভারতে ডাইনি অপবাদে ভাই-বোনকে পিটিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক:দুই ভাই-বোনকে হত্যা করে পুড়িয়ে দেওয়া হল। ভারতের পশ্চিমবঙ্গের অন্তর্গত পূর্ব বর্ধমানের মাধবডিহিতে ডাইনি অপবাদে এমন বর্বর কাণ্ডটা ঘটালেন গ্রামের কিছু বাসিন্দা। খবর পেয়ে গ্রামে ঢুকতে গিয়ে বাধা পেয়ে ফিরে যায় পুলিশ।

পূর্ব বর্ধমানের মাধবডিহির নেওড় গ্রামে কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন এক ব্যক্তি। গ্রামের মোড়লদের নিদান, বোন বাঁকু বাস্কে ডাইনি আর ভাই মঙ্গল মান্ডি ডাইন, তাই ওই ব্যক্তির অসুস্থতা কাটছে না। একঘরে করে দেওয়া হয় তাদের। তাতেও রেহাই মেলেনি।

অভিযোগ, সোমবার রাতে বঁটি, বাঁশ দিয়ে বেপরোয়া মারধর করা হয় বছর পঞ্চান্ন বছরের মঙ্গল ও ষাট বছরের বাঁকুকে। মারা যান দুজনই। মৃত্যুর পর দু'জনের দেহ শ্মশানে নিয়ে গিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

খবর পেয়ে সোমবার রাতেই পুলিশ প্রশাসনের কর্মকর্তারা গ্রামে যান। এসময় তির-ধনুক-বল্লম নিয়ে রাস্তা ঘিরে তাদের গ্রামে ঢুকতে বাধা দেন গ্রামের বাসিন্দারা। ফিরে যেতে বাধ্য হন পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

মঙ্গলবার সকালে ফের পুলিশ গ্রামে ঢোকার চেষ্টা করেন। কিন্তু এদিনও তির-ধনুক-বল্লম নিয়ে পথ আটকান গ্রামবাসীরা। খবর সংগ্রহ করতে গিয়ে বাধার মুখে পড়েন সাংবাদিকরাও।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech