ভক্তদের ফোনের অপেক্ষায় পূজা

  

পিএনএস ডেস্ক : শিশুশিল্পী হিসেবে বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকের নজর কেড়েছিলেন পূজা চেরি। এরপর ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন। এরপর আরও বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন।

২০১৮ সালে ‘পোড়া মন ২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে পূজার। এরপর ‘নূরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘দহন’ এই সিনেমাগুলোতে নায়িকা হয়ে হাজির হয়ে অল্প বয়সেই তাক লাগিয়েছেন ঢালিউডে। শাবনূরের মতো জনপ্রিয় নায়িকাও তার অভিনয়ের প্রশংসা করেছেন।

বর্তমানে করোনার কারণে ঘরে বসেই সময় কাটছে পূজার। সমসাময়িক চলচ্চিত্রের বিভিন্ন বিষয় ও জানা অজানা নানান তথ্য শেয়ার করতে আগামীকাল ২ জুন রাত দশটায় স্টার জোন প্রোগ্রামে দর্শকদের সঙ্গে আড্ডা দিতে আসছেন এ অভিনেত্রী।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের ঈদ আয়োজনের অংশ হিসেবে পূজা চেরীর সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।

পূজা জানান, মঙ্গলবার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ফোন কলের অপেক্ষায় থাকবেন তিনি। আর এই আড্ডায় সবার প্রশ্নের উত্তর দিবেন। মেতে উঠবেন আড্ডায়। আর শোনাবেন নিজের অভিনয় ক্যারিয়ারে অনেক অজানা গল্প।

মুক্তির অপেক্ষায় রয়েছে পূজার দুটি সিনেমা। মুক্তি প্রতিক্ষীত ‘জ্বিন’ সিনেমায় তাকে দেখা যাবে সজলের বিপরীতে ও ‘শান’ সিনেমায় দেখা যাবে সিয়াম আহমেদের বিপরীতে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন