চিকিৎসক স্ত্রীসহ পরিচালক করোনায় আক্রান্ত

  

পিএনএস ডেস্ক: নাটক ও চলচ্চিত্র পরিচালক আকরাম খান ও তার স্ত্রী লায়লা আফরোজ ঋতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে নগরীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।

আকরাম খানের স্ত্রী লায়লা আফরোজ সংক্রামক ব্যাধি হাসপাতালের চিকিৎসক। করোনার এই সংকটকালে হাসপাতালে দায়িত্ব পালন করেছেন তিনি। সাবধানতা অবলম্বন করে হাসপাতালে দায়িত্ব পালন করলেও শেষ রক্ষা হয়নি তার।

আকরাম খান বলেন, ঈদের কয়েক দিন আগে জ্বর ও সারা শরীরে ব্যথা শুরু হয়। ব্যথার অবস্থা এমন যে পা ফেলতে পারছিলাম না। গত বুধবার মিটফোর্ড হাসপাতালে গিয়ে আমি, আমার স্ত্রী ও আমার মেয়ে করোনা পরীক্ষার নমুনা দিয়ে আসি। গতকাল টেস্টের রিপোর্ট হাতে পাই। এতে জানতে পারি আমি আর আমার স্ত্রী করোনায় আক্রান্ত।

আকরামের সোশ্যাল মিডিয়ার পোস্টে মন্তব্য করে অনেকেই শুভ কামনা জানাচ্ছেন। আবার কেউ কেউ আলাদা পোস্টও দিয়েছেন।

অভিনেত্রী শাহনাজ খুশী লেখেন, আমি আশ্চর্য হই নাই। ঋতা রেগুলার স্পটে কাজ করছে। তারপর ঘরে ফিরছে! ডাক্তারদেরও আইসোলেশনের ব্যবস্থা নাই! এটাই তো হবার কথা! খুব চিন্তা হচ্ছে। ওদের সন্তানদের কথা ভেবে ও তার আম্মাকে ভেবে। তুমি অসীম মনোবলওয়ালা ছেলে আকরাম, ঋতাও। আমার বিশ্বাস, তোমরা বিজয়ী হবা অনেক ভালোবাসি ভাই তোমাদের।

নির্মাতা তাসমিয়াহ্ আফরিন মৌ লেখেন, দ্রুত সুস্থ্য হয়ে উঠুন আপনারা! অনেক অনেক শুভ কামনা…।

আকরাম খান ১৯৯৬ সালে প্রথম ‘অধ্যায়’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন। তারপর শতাধিক টিভি নাটক নির্মাণ করেন তিনি। তার নির্মিত পূর্ণ্যদৈঘ্য চলচ্চিত্র হলো—‘ঘাসফুল’, ‘খাঁচা’। এ নির্মাতার পরবর্তী সিনেমা ‘নকশি কাঁথার জমিন’। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে চলচ্চিত্রটির শুটিং শুরুর পরিকল্পনা করেছেন তিনি। সম্প্রতি ‘বিধবাদের কথা’ নামের একটি সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন আকরাম খান।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন