এবার ঋষি কাপুরের মৃত্যুকালীন ভিডিও ফাঁস!

  

পিএনএস ডেস্ক: চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর । তার চলে যাওয়ায় বলিউড তথা গোটা ভারতবর্ষে শোকের মাতম চলছে। সাধারণ মানুষ, রাজনীতিবিদ ও চলচ্চিত্র তারকারা শোক কাতর। আর এরই মধ্যে এক ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার মৃত্যু নিয়ে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, হাসপাতালে মৃত্যুশয্যায় ঋষি কাপুর। আইসিইউতে রাখা হয়েছিল তাকে।

গুরুতর অসুস্থ একজন ব্যক্তি, যিনি হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, এই পরিস্থিতিতে দাঁড়িয়ে একটা ভিডিও তোলা কতটা সঙ্গত বা যুক্তিযুক্ত? হাসপাতালের নৈতিকবোধ নিয়ে প্রশ্ন তুলেছে সিনে ইন্ডাস্ট্রির ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। কেন ঋষি কাপুরের পরিবারের সম্মতি না নিয়ে সেই ভিডিও তোলা হল? প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে এইচএন হাসপাতাল কর্তৃপক্ষকে।

ইন্ডাস্ট্রির অন্দরেও ঋষি কাপুরের এই ভিডিও দেখে বেজায় অস্বস্তিতে পড়েছেন অনেকেই। যার মধ্যে অনেক প্রযোজক-পরিচালককেই দেখা গিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলতে।

উল্লেখ্য, ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের তরফে ইতিমধ্যেই এক বিবৃতি জারি করে এইচএন হাসপাতাল কর্তৃপক্ষকে তদন্ত করার আবেদন জানানো হয়েছে যে, কে বা কারা এই ভিডিও তুলেছে।

পর পর দুই মহাতারকাকে হারিয়ে যখন শোকস্তব্ধ সেই পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির একাংশ মেনে নিতে পারছেন না এই মর্মান্তিক ভিডিও। সেসময়ে আইসিইউতে কর্তব্যরত কেউই নিশ্চয় এমন কাণ্ড ঘটিয়েছেন, তাদের খুঁজে বের করা হোক হাসপাতালের তরফে, দাবি তুলেছে ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। শুধু তাই নয়, অভিনেতা কিংবা তার পরিবারের বিনা অনুমতিতে এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য, দোষীকে উপযুক্ত শাস্তি দেওয়ার আবেদনও জানিয়েছে ।

ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক পণ্ডিতের কথায়, ‘এটি ভীষণরকম অনৈতিক কাজ’। জারি করা বিবৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। যদিও এই ভিডি নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে জোর শোরগোল হলেও কেউই ভিডিওটা ফের নেটদুনিয়ার ওয়ালে আবারও শেয়ার করতে চাননি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন