অস্ত্রোপচারের পর শঙ্কামুক্ত অভিনেতা জাভেদ

  

পিএনএস ডেস্ক: দেশের পোশাকি সিনেমার একসময়ের জনপ্রিয় নায়ক জাভেদের দেহে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। পর্যবেক্ষণের জন্য তাকে আইসিইউতে রাখা হয়েছে।

শনিবার রাতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন শঙ্কামুক্ত। আইসিইউতে ২৪ ঘন্টা পর্যবেক্ষণের পর তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হবে।

বেশ কয়েকদিন ধরেই মূত্রনালীর জটিলতায় আক্রান্ত ছিলেন জাভেদ। সম্প্রতি তার অবস্থা জটিল হলে বাংলাদেশ হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার রাতে তাঁকে দেখতে সেখানে ছুটে গিয়েছিলেন মিশা সওদাগর ও জায়েদ খান। সেসময় তাঁর শারীরিক অবস্থা দেখে জাভেদের জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

ষাটের দশকে নৃত্যপরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করলেও পরবর্তীতে অভিনয় শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন জাভেদ। সত্তর ও আশির দশকে পোশাকি ছবিতে নায়ক হিসেবে তিনি ছিলেন নির্মাতাদের চাহিদার শীষে। তার অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- মালকা বানু, অনেক দিন আগে, শাহাজাদা, রাজকুমারী চন্দ্রবান, সুলতানা ডাকু, আজো ভুলিনি, কাজল রেখা, সাহেব বিবি গোলাম, নিশান, বিজয়িনী সোনাভান, রূপের রাণী, চোরের রাজা, জালিম, চন্দন দ্বীপের রাজকন্যা, বাহারাম বাদশা ইত্যাদি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন