ফের সেরা জয়া আহসানের ছবি

  

পিএনএস ডেস্ক: বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের অভিনয় ও তার ছবি বারবার ভারতে প্রশংসিত হয়েছে। এবার নতুন করে প্রশংসিত হয়েছে তার অভিনীত ছবি ‘রবিবার’। জিতেছে সেরা ছবির পুরস্কারও।

প্রতিবছর ভারতের চলচ্চিত্র সমালোচক গিল্ড থেকে দেয়া হয় সমালোচক চয়েজ ফিল্ম অ্যাওয়ার্ডস। এখানে নির্বাচকদের মধ্যে থাকেন সে দেশের প্রথম সারির সংবাদপত্র, বেতার ও ওয়েবসাইটের সমালোচকেরা। এবার তাদের প্রশংসায় পুরস্কার জিতে নিয়েছে জয়া অভিনীত ‘রবিবার’ ছবিটি।

জানা গেছে, এই ছবিটি সেরা কাহিনী ও সেরা পরিচালনায় পুরস্কার পেয়েছে। গত ডিসেম্বরে এটি প্রথমে ভারতে মুক্তি পায়। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক অতনুর তৃতীয় ছবি এটি।

ছবিটি পুরস্কার প্রাপ্তির বিষয়ে জয়া আহসান বলেন, সবার জন্য এখন কঠিন সময় যাচ্ছে। তারপরও এই সময়ে কিছুটা হলেও ভালো সংবাদ হলো চলচ্চিত্রটির পুরস্কার পাওয়া। এমন পুরস্কার নতুন কাজের আগ্রহ জোগায়।

শনিবার সামাজিক মাধ্যমে খবরটি সামনে আনার পরেই শুভেচ্ছায় বন্যায় ভাসছেন নির্মাতা। পাশাপাশি প্রশংসার ভাগ দিয়েছেন জয়া আহসানসহ ছবির বেশ কয়েকজন শিল্পীকে। ছবিটিতে জয়া আহসানের বিপরীতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন