অসহায়দের ৫ দিনের খাবার দিচ্ছেন অপু বিশ্বাস

  

পিএনএস ডেস্ক:করোনাভাইরাস আতঙ্কে নির্জীব হয়ে গেছে পুরো বিশ্ব। দিন দিন বেড়েই চলেছে এর ভয়াবহতা। বিশ্বজুড়ে মৃত্যুর তালিকায় যোগ হচ্ছে হাজারও মানুষ।

করোনা প্রতিরোধে প্রত্যেক দেশের সরকার নিয়েছে কঠোর পদক্ষেপ। বিভিন্ন দেশ এরইমধ্যে লকডাউন বিরাজ করছে। সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। এমন অবস্হায় সবচেয়ে খারাপ সময় যাচ্ছে অসহায় গরীব ও দিনমজুরদের। যারা দিন আনে দিন খায় তাদের জন্য ঘরে বসে থাকাটা খুব কষ্টের।

এমন পরিস্থিতিতে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছে কিছু সংগঠন। শুধু তাই নয় নিজ উদ্যোগে শোবিজ অঙ্গনের শিল্পীরাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসও আছেন সেই তালিকায়।

শুক্রবার বিকালে ফেসবুক লাইভে এসে সে বিষয়ে ভিডিও বার্তা দেন। শুধু তাই নয়, বসুন্ধরা এলাকায় কিছু কর্মজীবী অসহায় মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ৫ দিনের খাবার বিতরণ করেন।

ভিডিও বার্তায় এ নায়িকা বলেন, আমি আমার সাধ্য অনুযায়ী কিছু কর্মজীবী মানুষদের সহায়তা করছি। বসুন্ধরা এলাকার কিছু মানুষদের জন্য ৫ দিনের খাবার ও প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছি। আমার মত আরও যারা আছেন কিংবা সমাজের বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসেন তাহলে এই মানুষগুলো হয়তো একটু ভালো থাকবে এই দুঃসময়ে। ১ লক্ষ মানুষকে সহায়তা করতে না পারলেও কমপক্ষে ১ হাজার মানুষকে সহায়তা করুন। বিত্তবানদের প্রতি আমার এটা অনুরোধ থাকবে।

এরমধ্যে দেশে করোনা আক্রান্ত হয়েছে ৪৮ জন এবং মারা গেছেন ৫ জন। এরমধ্যে সুস্হ হয়ে বাসায় ফিরে গেছেন ৭ জন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন