অভিনেত্রী মাহির মাকে ধর্ষণের হুমকি

  

পিএনএস ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী মাহি ভিজ। মেয়ের পর তার মাকে নিয়ে অশ্লীল মন্তব্য করেন সমালোচকরা। এমনকী, তার মাকে ধর্ষণ করা হবে বলেও দেওয়া হয় হুমকি। এরপর আরও চোটে যান এ অভিনেত্রী।

জানা গেছে, শেহনাজ গিল এবং পরাশ ছাবড়ার রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে গন্ডগোলের সূত্রপাত। মুঝসে শাদি করোগি নামে ওই রিয়েলিটি শোয়ে হাজির হয়ে পরাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়ার পর বিগ বসের এই সাবেক প্রতিযোগীর ভক্তরা জয় ভানুশালীর স্ত্রীকে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন। এরপরই সমালোচকদের তেড়েফুড়ে জবাব দিতে শুরু করে মাহি ভিজ।

রিয়েলিটি শোয়ের মঞ্চে যা হচ্ছে, তার আঁচ যেন মেয়ের উপর না পড়ে। সে বিষয়ে বার বার সতর্ক করেন মাহি। কিন্তু অভিনেত্রীর কথায় কাজ হয়নি। ওই ঘটনার পর ভারতের মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় ছুটে যান। যদি কারও সাহস থাকে, তিনি যেন ওশিওয়াড়া থানায় হাজির হন। সেখানেই তার সঙ্গে মাহি ভিজের দেখা হবে বলে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন টেলিভিশনের এই অভিনেত্রী।

শুধু তাই নয়, কেউ যদি ভুলেও তার মা এবং মেয়েকে টেনে এনে আক্রমণ করেন, তাহলে তাকে ছাড়বেন না। তিনি যাতে খুশি থাকতে না পারেন, তার সবরকম ব্যবস্থা করে দেবেন বলে পালটা হুমকি দেন মাহি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন