টপলেস ভূমি!

  

পিএনএস ডেস্ক : এরইমধ্যে বেশ কিছু বলিউডের ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছেন ভূমি পাদনেকার। অভিনয়ের সঙ্গে তার আবেদনময়ী উপস্থাপনাও তাকে দর্শকপ্রিয়তা এনে দিয়েছে। এখন তার হাতে রয়েছে কমপক্ষে তিনটি নতুন ছবির কাজ। পাশাপাশি বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়েও ব্যস্ততা যাচ্ছে তার।

নতুন খবর হলো এবার একটি ফটোশুটে অংশ নিতে গিয়ে টপলেস হলেন ভূমি। আর তার সেই ছবি এরইমধ্যে ভাইরাল নেটদুনিয়ায়। তারকা ফটোগ্রাফার ডাব্বু রতনানি সম্প্রতি একটি ক্যালেন্ডার শুট করেন। তার ক্যালেন্ডার শুটে অনন্য সব অবতারে নানা সময়ে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা।

এবার সেই তালিকায় নাম লেখালেন মোহময়ী ভূমি পেদনেকর। প্রথমবার হলেও কোনও দ্বিধা ছিল না তার মধ্যে। আর তাই তো শরীরে কোনও সুতো না রেখেই ডুব দিলেন বাথ টাবে। সম্প্রতি মুম্বইয়ে এক মেগা অনুষ্ঠানে সাড়ম্বরে মুক্তি পেয়েছে এই ক্যালেন্ডার। সেখানেই তার টপলেস ছবির পাশে দাঁড়িয়ে চিত্রগ্রাহকদের জন্যে হাসি মুখে পোজ দিলেন ভূমি। এ বিষয়ে তিনি বলেন, টপলেস হতে এতটুকু দ্বিধা কাজ করেনি। কারণ ডাব্বু রতনানি সেভাবেই আমাকে দিয়ে কাজটি করিয়েছেন। খুব সাবলীলভাবে কাজটি করার সৌভাগ্য হয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন