বিস্ফোরণে আহত টাইগার শ্রফ

  

পিএনএস ডেস্ক : বলিউডি ছবি নির্মাণের ধরন ক্রমেই বদলে যাচ্ছে। এখন স্ট্যান্ট ম্যানের বদলে নায়কেরাই জীবনের ঝুঁকি নিয়ে করছেন নানান স্ট্যান্ট। সিনেমাকে আরও বাস্তব দেখাতে নকল গাড়ির বদলে ওড়ানো হচ্ছে আসল গাড়ি। এমনকি শুটিংয়ের সময় আসল বিস্ফোরকও ব্যবহার করা হচ্ছে। টাইগার শ্রফের ‘বাঘি থ্রি’ ছবিতে ভিএফএক্সের কারিগরির বদলে ব্যবহার করা হলো আসল বোম। আর তাতেই আহত ‘বাঘি’ সিরিজের জনপ্রিয় অভিনয়শিল্পী টাইগার শ্রফ।

‘বাঘি’ ইতিমধ্যে দারুণ হিট ফ্রাঞ্চাইজি। টাইগার শ্রফ আরও একবার ভক্তদের উপহার দিতে চলেছেন ‘বাঘি’র সিকুয়েল। ‘বাঘি থ্রি’ এখন মুক্তির অপেক্ষায়। এই ছবিতে আবার টাইগারকে দেখা যাবে চেনা রূপে, হলিউডের বড় পর্দার মতো দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্যে। তবে শুধু মারামারি করেই ক্ষান্ত দেননি বলিউডের এই দাপুটে অ্যাকশন হিরো৷ এবার তিনি জীবনের ঝুঁকি নিয়ে আসল বোমার মধ্যে শুট করেছেন।

ইতিমধ্যে ‘বাঘি থ্রি’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিটির ট্রেলারে দেখা যায়, বিস্ফোরণের মধ্যে টাইগার ছুটে যাচ্ছেন। এমনকি তার ওপর বোমা নিক্ষেপ করা হচ্ছে। তবে এখানে ভিএফএক্সের কোনো কেরামতি নেই। জানা গেছে, ছবির অ্যাকশন দৃশ্যগুলো শুটিংয়ের জন্য আসল বিস্ফোরক ব্যবহার করা হয়েছে।

আসল বোমা বিস্ফোরণের মধ্যেই টাইগার ছুটে গেছেন। সমগ্র ছবি জুড়ে প্রায় ৪০০ বিস্ফোরণ ঘটানো হয়েছে। একটি দৃশ্যে দেখানো হয় ৯০টি বিস্ফোরণ। এ দৃশ্যের শুটিংয়ের সময় টাইগার আহত হয়েছিলেন বলে জানা যায়। ইতিমধ্যে এই সিনেমার ট্রেইলার দারুণ সাড়া জাগিয়েছে। ৫ ফেব্রুয়ারি মুক্তির পর এখন পর্যন্ত এই ট্রেইলার দেখা হয়েছে ৬ কোটি ৮০ লাখ বার।

ছবির পরিচালক আহমেদ খান বলেছেন যে ছবির দৃশ্যগুলো বাস্তবধর্মী করার জন্য শুটিংয়ের সময় ১০০ কেজির বেশি বিস্ফোরক ব্যবহৃত হয়েছে। এই ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে সিরিয়ায়। আর সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, অভিষেক বচ্চন, জায়েদ খান অভিনীত ‘দাস’ (২০০৫) সিনেমার দারুণ জনপ্রিয় ‘দাস বাহানে কারকে লে গ্যায় দিল’ গানটিকে বিশাল-শেখর নতুন করে বানিয়েছেন এই ছবির জন্য।

২০১৬ মুক্তি পেয়েছিল এই ফ্রাঞ্চাইজির প্রথম ছবি ‘বাঘি’। এ ছবিতে টাইগারের বিপরীতে রোমান্স করতে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরকে। ‘বাঘি থ্রি’ ছবিতেও দেখা যাবে এই জুটিকে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাঘি টু’ ছবিতে টাইগারের জায়গায় টাইগারই ছিলেন। তবে সেবার শ্রদ্ধা কাপুরের জায়গা নিয়েছিলেন বাস্তবের প্রেমিকা দিশা পাটানি। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা দেবেন রীতেশ দেশমুখ। ছবিটি ৬ মার্চ আসতে চলেছে প্রেক্ষাগৃহে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন