বিল্ডিং ধ্বসে ধ্বংসস্তূপের নিচে মেহজাবিন-নিশো!

  

পিএনএস ডেস্ক: চোখে-মুখে রক্ত, আর শরীরের উপর বিল্ডিং ভেঙে পড়ার রড ও ইট। প্লাস্টিক ফ্যাক্টরির বিল্ডিং ধ্বসে পড়েছে আর সেখানে আহত হয়েছে মেহজাবিন ও আফরান নিশো। বেশ কিছু ছবিতে এমনটাই দেখা গিয়েছে। জানা যায়, ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটকের দৃশ্য এটি। নাটকের নাম ‘শিফট’। আফরান নিশোর গল্প ভাবনায় এটি রচনা করেছেন ইশতিয়াক অয়ন এবং পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার।

গল্পে দেখা যাবে, স্বামী-স্ত্রী দুজনেই একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে কাজ করেন। দুজনের আয়ে যা পায় সেটা দিয়েই চলে তাদের সংসার। গরীব হলেও তাদের কোন চাওয়া পাওয়া নেই। বেশ সুখে শান্তিতেই বসবাস করছিলেন তারা। হঠাৎ করে কর্মরত অবস্থায় সেই ফ্যাক্টরির বিল্ডিং ধ্বসে পড়ে। বিল্ডিংয়ে ফাটল থাকায় একটা সময় সেটা ধ্বসে পড়ে প্রাণ যায় অনেকের। এখানেই শেষ নয়, সেখান থেকে শুরু হয় নতুন এক গল্প। এমনই এক গল্পে নির্মিত হয়েছে বিশেষ এই নাটক । আর সেই গল্পে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন।

নির্মাতা জানান, এমন গল্পের সাথে এমন দৃশ্য ক্যামেরায় তুলে আনা অনেক কঠিন ছিল। মেহজাবিন আর নিশো দুজন দুজনের জায়গা থেকে যেই পরিমাণ সাপোর্ট দিয়েছেন সেটা বলার মত না। নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছেন।

স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে ফয়সাল আজাদ এর প্রযোজনায় নির্মিত এই নাটকটি আসছে ভালোবাসা দিবসে কোন এক বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন